ভোলায় অসহায়দের মাঝে তোফায়েল আহমেদসহ বিভিন্ন সংগঠনের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৯:৫০
  • 35 বার পঠিত
ভোলায় অসহায়দের মাঝে তোফায়েল আহমেদসহ বিভিন্ন সংগঠনের খাদ্য সহায়তা প্রদান
ভোলা প্রতিনিধি॥ ভোলায় সাবেক বানিজ্যমন্ত্রী আওয়ামীলীগের ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ, কোস্টগার্ড দক্ষিণ জোন ও ইটভাটা সমিতির পক্ষ থেকে  অসহায় দিনমজুর ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
 রবিবার সকালে সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদের পক্ষ থেকে দ্বিতীয় দফায় ভোলা পৌর সভার ৯টি ওয়ার্ড ও  সদর উপজেলার ১৩টি ইউনিয়নের অসহায় দরিদ্র ৩ হাজার পরিবারকে তেল, আটা, লবণ ও চিনি বিতরন করা হয়। এসময় তিনি টেলিকনফান্সের মাধ্যমে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
টেলিনফান্সে তোফায়েল আহমেদ বলেন, অসহায় দরিদ্র মানুষের কোন দল নেই। দলীয় চিন্তা করে কেউ যেন এ খাদ্য সহায়তা বন্টন না করে। দল মতের উর্ধ্বে উঠে সকলকে খাদ্য সহায়তা দেয়া হবে।যারা দু:স্থ, যাদের কিছু নেই তারা যেন সঠিকভাবে ত্রাণ পেতে পারে সেই ব্যবস্থা করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাাদক আজিজুল ইসলাম প্রমূখ।
অপরদিকে সকালে কোস্টগার্ড দক্ষিণ জোনের পক্ষে ভোলা সদর উপজেলার ৩৫০ জন অসহায় ও দরিদ্র মানুষকে মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ভোলা সদরের ইলিশা জংশন, রাজাপুর, বিশ্বরোড এলাকায় এ খাদ্য সামগ্রী বিরতণ করা হয়।
এছাড়াও ভোলা ইট ভাটা মালিক সমিতির পক্ষ থেকে কর্মহীণ দরিদ্র  ১ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, ইট ভাটা মালিক সমিতির সভাপতি ও তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম কায়েদসহ সংগঠনের নেতৃবৃন্দ।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যুশ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যাগলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার আগমনে মানুষউজিরপুরে বিএনপি নেতা আ: হক বালী আর নেই জানাজাপটুয়াখালীতে স্পিডবোট ডুবি, ৫ মরদেহ উদ্ধারঝালকাঠিতে বিশ্ব পোলিও দিবস পালিতভোলায় পরকীয়ার জেড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারমনপুরায় ছাগলে ধান খাওয়াকে নিয়ে দুই গ্রুপের সতবারক খাওয়ার পর ২১ জন অসুস্থব্যারিস্টার রফিক-উল হক আর নেইডাক্তার-আয়াদের কমিশন দেবেন না- সিটি মেয়র সাদিত্রাণের চাল আত্মসাৎ: দুমকিতে ইউপি চেয়ারম্যানসব মোবাইল ব্যাংকিং-এ আন্তলেনদেন
%d bloggers like this: