ভোলায় অসহায়দের মাঝে তোফায়েল আহমেদসহ বিভিন্ন সংগঠনের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৯:৫০
  • 742 বার পঠিত
ভোলায় অসহায়দের মাঝে তোফায়েল আহমেদসহ বিভিন্ন সংগঠনের খাদ্য সহায়তা প্রদান
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি॥ ভোলায় সাবেক বানিজ্যমন্ত্রী আওয়ামীলীগের ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ, কোস্টগার্ড দক্ষিণ জোন ও ইটভাটা সমিতির পক্ষ থেকে  অসহায় দিনমজুর ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
 রবিবার সকালে সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদের পক্ষ থেকে দ্বিতীয় দফায় ভোলা পৌর সভার ৯টি ওয়ার্ড ও  সদর উপজেলার ১৩টি ইউনিয়নের অসহায় দরিদ্র ৩ হাজার পরিবারকে তেল, আটা, লবণ ও চিনি বিতরন করা হয়। এসময় তিনি টেলিকনফান্সের মাধ্যমে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
টেলিনফান্সে তোফায়েল আহমেদ বলেন, অসহায় দরিদ্র মানুষের কোন দল নেই। দলীয় চিন্তা করে কেউ যেন এ খাদ্য সহায়তা বন্টন না করে। দল মতের উর্ধ্বে উঠে সকলকে খাদ্য সহায়তা দেয়া হবে।যারা দু:স্থ, যাদের কিছু নেই তারা যেন সঠিকভাবে ত্রাণ পেতে পারে সেই ব্যবস্থা করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাাদক আজিজুল ইসলাম প্রমূখ।
অপরদিকে সকালে কোস্টগার্ড দক্ষিণ জোনের পক্ষে ভোলা সদর উপজেলার ৩৫০ জন অসহায় ও দরিদ্র মানুষকে মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ভোলা সদরের ইলিশা জংশন, রাজাপুর, বিশ্বরোড এলাকায় এ খাদ্য সামগ্রী বিরতণ করা হয়।
এছাড়াও ভোলা ইট ভাটা মালিক সমিতির পক্ষ থেকে কর্মহীণ দরিদ্র  ১ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, ইট ভাটা মালিক সমিতির সভাপতি ও তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম কায়েদসহ সংগঠনের নেতৃবৃন্দ।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d