মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৬:৩৮
  • 925 বার পঠিত
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার \ বরিশাল মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিতর্কিত অতিরিক্ত পরিচালক এ এ এম হাফিজুর রহমানকে বদলী করা হয়েছে। মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের নীচে মাদক বিক্রির গুরুতর অভিযোগ এবং দায়িত্ব পালনরত ক্যামেরাপার্সনের উপর নগ্ন হামলার প্রতিবাদে শনিবার থেকেই তার বিচারের দাবিতে সাংবাদিকরা সোচ্চার ছিল। রোববার স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এক আদেশে তাকে বরিশাল থেকে ময়মনসিয়হে বদলী করে।

যাদের মাদক নিয়ন্ত্রন করার কথা, সেই মাদক নিয়ন্ত্রন অফিসেই মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদে মিডিয়া কর্মীরা ছুটে গিয়েছিল। ঘটনার সত্যতা জানতে পেরে ছবি তুলতে গেলে বাংলাভিশনের ক্যামেরাপাসন কামালকে টেনে হিচরে ভিতরে নিয়ে মারধোর করে। এসময় তার ক্যামেরাও ভেঙ্গে ফেলা হয়। সংবাদ পেয়ে ছুটে আসেন সাংবাদিকরা। ছুটে আসেন ভ্রাম্যমান আদালতের একটি টিম। উদ্ধার করা হয় বিপুল পরিমান মদ। উদ্ধারকৃত মদ তাৎক্ষণিক মাটিতে ফেলে নষ্ট করা হয়। এরপর মাদকের গুদামটিতে সিলগালা করা হয়। এসময় অতিরিক্ত পরিচালকক হাফিজুর রহমানকে অফিসেই পাওয়া যায়। এতে মিডিয়ায় নিন্দার ঝড় উঠে। অতিরিক্ত পরিচালকসহ হামলাকারীদের বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন। সাংবাদিকরা তাৎক্ষনিক দেখা করেন বিভিাগীয় কমিশনার ও জেলাপ্রশাসকের সাথে। তারা বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে আশ্বাস দেন। গতকাল ( রোববার) তাকে বদলী করা হল। বাংলাভিশনের বরিশাল প্রতিনিধি সাংবাদিক শাহীন হাসান জানান, মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের ডিজি জানিয়েছেন বরিশাল অফিসের সকল কর্মকর্তাকেই প্রত্যাহার করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d