মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৬:৩৮
  • 251 বার পঠিত
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী

স্টাফ রিপোর্টার \ বরিশাল মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিতর্কিত অতিরিক্ত পরিচালক এ এ এম হাফিজুর রহমানকে বদলী করা হয়েছে। মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের নীচে মাদক বিক্রির গুরুতর অভিযোগ এবং দায়িত্ব পালনরত ক্যামেরাপার্সনের উপর নগ্ন হামলার প্রতিবাদে শনিবার থেকেই তার বিচারের দাবিতে সাংবাদিকরা সোচ্চার ছিল। রোববার স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এক আদেশে তাকে বরিশাল থেকে ময়মনসিয়হে বদলী করে।

যাদের মাদক নিয়ন্ত্রন করার কথা, সেই মাদক নিয়ন্ত্রন অফিসেই মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদে মিডিয়া কর্মীরা ছুটে গিয়েছিল। ঘটনার সত্যতা জানতে পেরে ছবি তুলতে গেলে বাংলাভিশনের ক্যামেরাপাসন কামালকে টেনে হিচরে ভিতরে নিয়ে মারধোর করে। এসময় তার ক্যামেরাও ভেঙ্গে ফেলা হয়। সংবাদ পেয়ে ছুটে আসেন সাংবাদিকরা। ছুটে আসেন ভ্রাম্যমান আদালতের একটি টিম। উদ্ধার করা হয় বিপুল পরিমান মদ। উদ্ধারকৃত মদ তাৎক্ষণিক মাটিতে ফেলে নষ্ট করা হয়। এরপর মাদকের গুদামটিতে সিলগালা করা হয়। এসময় অতিরিক্ত পরিচালকক হাফিজুর রহমানকে অফিসেই পাওয়া যায়। এতে মিডিয়ায় নিন্দার ঝড় উঠে। অতিরিক্ত পরিচালকসহ হামলাকারীদের বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন। সাংবাদিকরা তাৎক্ষনিক দেখা করেন বিভিাগীয় কমিশনার ও জেলাপ্রশাসকের সাথে। তারা বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে আশ্বাস দেন। গতকাল ( রোববার) তাকে বদলী করা হল। বাংলাভিশনের বরিশাল প্রতিনিধি সাংবাদিক শাহীন হাসান জানান, মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের ডিজি জানিয়েছেন বরিশাল অফিসের সকল কর্মকর্তাকেই প্রত্যাহার করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: