মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৬:৩৮
  • 919 বার পঠিত
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিক্রির সাথে জড়িত কর্মকর্তা হাফিজুর রহমানকে বদলী
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার \ বরিশাল মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বিতর্কিত অতিরিক্ত পরিচালক এ এ এম হাফিজুর রহমানকে বদলী করা হয়েছে। মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের নীচে মাদক বিক্রির গুরুতর অভিযোগ এবং দায়িত্ব পালনরত ক্যামেরাপার্সনের উপর নগ্ন হামলার প্রতিবাদে শনিবার থেকেই তার বিচারের দাবিতে সাংবাদিকরা সোচ্চার ছিল। রোববার স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এক আদেশে তাকে বরিশাল থেকে ময়মনসিয়হে বদলী করে।

যাদের মাদক নিয়ন্ত্রন করার কথা, সেই মাদক নিয়ন্ত্রন অফিসেই মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদে মিডিয়া কর্মীরা ছুটে গিয়েছিল। ঘটনার সত্যতা জানতে পেরে ছবি তুলতে গেলে বাংলাভিশনের ক্যামেরাপাসন কামালকে টেনে হিচরে ভিতরে নিয়ে মারধোর করে। এসময় তার ক্যামেরাও ভেঙ্গে ফেলা হয়। সংবাদ পেয়ে ছুটে আসেন সাংবাদিকরা। ছুটে আসেন ভ্রাম্যমান আদালতের একটি টিম। উদ্ধার করা হয় বিপুল পরিমান মদ। উদ্ধারকৃত মদ তাৎক্ষণিক মাটিতে ফেলে নষ্ট করা হয়। এরপর মাদকের গুদামটিতে সিলগালা করা হয়। এসময় অতিরিক্ত পরিচালকক হাফিজুর রহমানকে অফিসেই পাওয়া যায়। এতে মিডিয়ায় নিন্দার ঝড় উঠে। অতিরিক্ত পরিচালকসহ হামলাকারীদের বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন। সাংবাদিকরা তাৎক্ষনিক দেখা করেন বিভিাগীয় কমিশনার ও জেলাপ্রশাসকের সাথে। তারা বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে আশ্বাস দেন। গতকাল ( রোববার) তাকে বদলী করা হল। বাংলাভিশনের বরিশাল প্রতিনিধি সাংবাদিক শাহীন হাসান জানান, মাদক নিয়ন্ত্রন অধিপ্তরের ডিজি জানিয়েছেন বরিশাল অফিসের সকল কর্মকর্তাকেই প্রত্যাহার করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d