বরগুনায় আরও একজন সনাক্ত, মোট আক্রান্ত ১০, মৃত ২ ; জেলা লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৩:৫০
  • 765 বার পঠিত
বরগুনায় আরও একজন সনাক্ত, মোট আক্রান্ত ১০, মৃত ২ ; জেলা লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনায় নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রন্ত হয়েছেন। তার বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলায়। তার বয়স ৩১ বছর। তিনি সদ্য ঢাকা ফেরত। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ জনে দাঁড়ালো। করোনায় আক্রান্ত হয়ে বরগুনায় এখন পর্যন্ত দুইজন মারা গেছেন।
বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে শনিবার (১৮ এপ্রিল) রাত ১০টার দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, ১৬ এপ্রিল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। ১৮ তারিখ রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট আমাদের কাছে আসে। এতে তাকে করোনায় আক্রান্ত বলে শনাক্ত করা হয়। আমরা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করার জন্য উপজেলা প্রশাসনকে জানিয়েছি।
এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে এসেছেন। আমরা তার বাড়ি লকডাউন ঘোষণা করেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d