নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২১:৩৮
  • 69 বার পঠিত
নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত ও শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবা, মামা ও নানাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দিয়েছে স্থানীয় মাদকসেবী সাইফুল, রাজু ও ইয়াছিন নামে তিন বখাটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবাসহ আহত তিন জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে সাইফুল, রাজু ও ইয়াছিন এলাকায় বখাটেপনা করে বেড়ায় বলে স্থানীয়রা জানায়।
ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বলেন, গত রোববার বিকেলে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি আসার পথে পথরোধ করে মেয়েকে উত্ত্যক্ত করে স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এসময় মেয়ে এর প্রতিবাদ করলে শারীরিকভাবে লাঞ্ছিত করে সাইফুল, রাজু ও ইয়াছিন। পরে এ ঘটনা বাড়িতে এসে ওর মা কে জানায়। এরপর সোমবার সাইফুলকে ডেকে এনে কয়েকটি থাপ্পর দিয়ে সংশোধন হতে বলেন মেয়ের মামা করিম ও নানা হানিফা। এসময় বখাটে সাইফুল আর উত্যক্ত করবেন না বলে
ছাত্রীর পা ধরে ক্ষমা চান। এর জেরে আজ সকাল ১০টা দিকে বাড়ির সামনে এসে বখাটেরা পিটিয়ে মামা করিমের বাম পা ও নানা হানিফার বাম হাত ভেঙে দেয় আমাকে পিটিয়ে আহত করে।
স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আফরিন বলেন, আহতদের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসা দিয়ে ভর্তি নেওয়া হয়েছে।
পাথরঘাটা থানার ওসি মো. সাহাবুদ্দিন বলেন, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: