নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২১:৩৮
  • 370 বার পঠিত
নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত ও শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবা, মামা ও নানাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দিয়েছে স্থানীয় মাদকসেবী সাইফুল, রাজু ও ইয়াছিন নামে তিন বখাটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবাসহ আহত তিন জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে সাইফুল, রাজু ও ইয়াছিন এলাকায় বখাটেপনা করে বেড়ায় বলে স্থানীয়রা জানায়।
ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বলেন, গত রোববার বিকেলে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি আসার পথে পথরোধ করে মেয়েকে উত্ত্যক্ত করে স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এসময় মেয়ে এর প্রতিবাদ করলে শারীরিকভাবে লাঞ্ছিত করে সাইফুল, রাজু ও ইয়াছিন। পরে এ ঘটনা বাড়িতে এসে ওর মা কে জানায়। এরপর সোমবার সাইফুলকে ডেকে এনে কয়েকটি থাপ্পর দিয়ে সংশোধন হতে বলেন মেয়ের মামা করিম ও নানা হানিফা। এসময় বখাটে সাইফুল আর উত্যক্ত করবেন না বলে
ছাত্রীর পা ধরে ক্ষমা চান। এর জেরে আজ সকাল ১০টা দিকে বাড়ির সামনে এসে বখাটেরা পিটিয়ে মামা করিমের বাম পা ও নানা হানিফার বাম হাত ভেঙে দেয় আমাকে পিটিয়ে আহত করে।
স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আফরিন বলেন, আহতদের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসা দিয়ে ভর্তি নেওয়া হয়েছে।
পাথরঘাটা থানার ওসি মো. সাহাবুদ্দিন বলেন, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: