নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২১:৩৮
  • 774 বার পঠিত
নবম শ্রেণির স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবাকে সহ মামা-নানার হাত-পা ভেঙে দিল বখাটেরা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত ও শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবা, মামা ও নানাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দিয়েছে স্থানীয় মাদকসেবী সাইফুল, রাজু ও ইয়াছিন নামে তিন বখাটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবাসহ আহত তিন জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটে সাইফুল, রাজু ও ইয়াছিন এলাকায় বখাটেপনা করে বেড়ায় বলে স্থানীয়রা জানায়।
ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বলেন, গত রোববার বিকেলে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি আসার পথে পথরোধ করে মেয়েকে উত্ত্যক্ত করে স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এসময় মেয়ে এর প্রতিবাদ করলে শারীরিকভাবে লাঞ্ছিত করে সাইফুল, রাজু ও ইয়াছিন। পরে এ ঘটনা বাড়িতে এসে ওর মা কে জানায়। এরপর সোমবার সাইফুলকে ডেকে এনে কয়েকটি থাপ্পর দিয়ে সংশোধন হতে বলেন মেয়ের মামা করিম ও নানা হানিফা। এসময় বখাটে সাইফুল আর উত্যক্ত করবেন না বলে
ছাত্রীর পা ধরে ক্ষমা চান। এর জেরে আজ সকাল ১০টা দিকে বাড়ির সামনে এসে বখাটেরা পিটিয়ে মামা করিমের বাম পা ও নানা হানিফার বাম হাত ভেঙে দেয় আমাকে পিটিয়ে আহত করে।
স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আফরিন বলেন, আহতদের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসা দিয়ে ভর্তি নেওয়া হয়েছে।
পাথরঘাটা থানার ওসি মো. সাহাবুদ্দিন বলেন, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d