বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২২:৩০
  • 1001 বার পঠিত
বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। উজিরপুরে একজন যুবকের শরীরে প্রানঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত রোগীর উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের মৃত মন্নান মহরীর ছেলে লিয়াকত (৩৮)।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী জানান, ১৯ এপ্রিল রোববার লিয়াকত নামের একরোগী জ্বর, কাশী, গলাব্যাথা নিয়ে হাসপাতালে আসে। তখন তার নমুন সংগ্রহ করে বরিশালের সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। সেখান থেকে ২১ এপ্রিল মঙ্গলবার বিকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত লিয়াকত নারায়নগঞ্জ থেকে ১৫ এপ্রিল নিজ বাড়িতে আসে। এরপর থেকে কোয়ারেইনটেন না মেনে এলাকার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতী বিশ্বাস জানান, শনাক্তর রির্পোট পাওয়ার পর ওই রোগীর আশেপাশে বাড়ী লকডাউন করে দিয়েছি। পরবর্তী নির্দেশ না দেয়ার আগ পর্যন্ত কেউ বের হতে পারবে না। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার নির্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d