বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২২:৩০
  • 979 বার পঠিত
বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। উজিরপুরে একজন যুবকের শরীরে প্রানঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত রোগীর উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের মৃত মন্নান মহরীর ছেলে লিয়াকত (৩৮)।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী জানান, ১৯ এপ্রিল রোববার লিয়াকত নামের একরোগী জ্বর, কাশী, গলাব্যাথা নিয়ে হাসপাতালে আসে। তখন তার নমুন সংগ্রহ করে বরিশালের সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। সেখান থেকে ২১ এপ্রিল মঙ্গলবার বিকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত লিয়াকত নারায়নগঞ্জ থেকে ১৫ এপ্রিল নিজ বাড়িতে আসে। এরপর থেকে কোয়ারেইনটেন না মেনে এলাকার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতী বিশ্বাস জানান, শনাক্তর রির্পোট পাওয়ার পর ওই রোগীর আশেপাশে বাড়ী লকডাউন করে দিয়েছি। পরবর্তী নির্দেশ না দেয়ার আগ পর্যন্ত কেউ বের হতে পারবে না। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার নির্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d