বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২২:৩০
  • 373 বার পঠিত
বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক।। উজিরপুরে একজন যুবকের শরীরে প্রানঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত রোগীর উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের মৃত মন্নান মহরীর ছেলে লিয়াকত (৩৮)।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী জানান, ১৯ এপ্রিল রোববার লিয়াকত নামের একরোগী জ্বর, কাশী, গলাব্যাথা নিয়ে হাসপাতালে আসে। তখন তার নমুন সংগ্রহ করে বরিশালের সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। সেখান থেকে ২১ এপ্রিল মঙ্গলবার বিকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত লিয়াকত নারায়নগঞ্জ থেকে ১৫ এপ্রিল নিজ বাড়িতে আসে। এরপর থেকে কোয়ারেইনটেন না মেনে এলাকার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতী বিশ্বাস জানান, শনাক্তর রির্পোট পাওয়ার পর ওই রোগীর আশেপাশে বাড়ী লকডাউন করে দিয়েছি। পরবর্তী নির্দেশ না দেয়ার আগ পর্যন্ত কেউ বের হতে পারবে না। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার নির্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: