বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ২২:৩০
  • 985 বার পঠিত
বরিশালের উজিরপুরে নারায়নগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। উজিরপুরে একজন যুবকের শরীরে প্রানঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত রোগীর উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের মৃত মন্নান মহরীর ছেলে লিয়াকত (৩৮)।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী জানান, ১৯ এপ্রিল রোববার লিয়াকত নামের একরোগী জ্বর, কাশী, গলাব্যাথা নিয়ে হাসপাতালে আসে। তখন তার নমুন সংগ্রহ করে বরিশালের সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। সেখান থেকে ২১ এপ্রিল মঙ্গলবার বিকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত লিয়াকত নারায়নগঞ্জ থেকে ১৫ এপ্রিল নিজ বাড়িতে আসে। এরপর থেকে কোয়ারেইনটেন না মেনে এলাকার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতী বিশ্বাস জানান, শনাক্তর রির্পোট পাওয়ার পর ওই রোগীর আশেপাশে বাড়ী লকডাউন করে দিয়েছি। পরবর্তী নির্দেশ না দেয়ার আগ পর্যন্ত কেউ বের হতে পারবে না। এসময় তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে চলার নির্দেশ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d