বরিশালে একদিনে ৭জন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ১৬:৩৪
  • 774 বার পঠিত
বরিশালে একদিনে ৭জন করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার / বরিশাল জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে সাতজন। এ নিয়ে গত ৯ দিনে বরিশাল জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে। যার মধ্যে মৃত্যু হয়েছে একজনের।
নতুন আক্রান্ত সাত জনের মধ্যে বাবুগঞ্জে ১জন নারীসহ ২ জন, বানারীপাড়ায় একজন নারীসহ ২জন, উজিরপুর, বরিশাল নগরী ও হিজলায় একজন করে ৩জন আক্রান্ত হয়েছে।
আজ মঙ্গলবার (২১ এপ্রিল) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মাইক্রোবায়লোজি বিভাগে আরটি-পিসিআর ল্যাবে তাদের নমুন সংগ্রহ করে তা পরিক্ষা করা হলে কোভিড-১০ পজেটিভ আসে।
এদের পজেটিভ রিপোর্ট পাওয়ার পর পরই ওই সাত জনকে লকডাউন করা ছাড়াও, তাদের বাড়ি বাড়ি এবং তাদের চিহ্নিত করে লকডাউনের পাশাপাশি আক্রান্তরা যাদের সংস্পর্শে গিয়েছেন তাদের চিহ্নিত করণ কাজ চলছে বলে জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।
এর আগে গত ২০ এপ্রিল বরিশাল নগরী ও মেহেন্দিগঞ্জে দু’জনের নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পজেটিভ পাওয়া যায়। এ নিয়ে বরিশাল জেলায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩১ জন। যার মধ্যে ছয় জন চিকিৎসক।
বরিশাল জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসন এস.এম অজিয়র রহমান তথ্য নিশ্চিত করে বলেন, গত ১২ এপ্রিল প্রথম বরিশালের বাকেরগঞ্জ ও মেহেন্দিগঞ্জে একজন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়।
পর্যায়ক্রমে বাবুগঞ্জ উপজেলায় ১০ জন, বরিশাল মহানগরীতে ৯ জন, মুলাদীতে ১ জন, হিজলায় ২ জন, আগৈলঝাড়ায় ১ জন, গৌরনদীতে ২ জন, উজিরপুরে ১ জন, বানারীপাড়ায় দু’জন, মেহেন্দিগঞ্জে ২ জন এবং বাকেরগঞ্জে ১ জন করে আক্রান্ত শনাক্ত হয়েছে।
এছাড়া মুলাদীতে একজন ঘের শ্রমিক করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা পজেটিভ আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d