বরিশাল নগরীতে ঢাকা ফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১১:৩৬
  • 369 বার পঠিত
বরিশাল নগরীতে ঢাকা ফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক।। বরিশালে গত ২৪ ঘন্টায় নতুন একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি ঢাকার বাসিন্দা হলেও সম্প্রতি বরিশালে বেড়াতে এসেছেন। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্র জানায়, বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক এলাকায় আত্মীয়ের বাসায় ছিলেন আক্রান্ত ব্যক্তি। তিনি বুধবার অসুস্থবোধ করলে সকালেই ভর্তি করা হয় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম)। সেখানেই শেবাচিম কলেজের মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষা করা হয়। তার নমুনায় করোনা পজেটিভ এসেছে বলে বুধবার রাত ১১টায় বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল নিশ্চিত করেছে।

বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, নমুনা পরীক্ষার ফলাফল জানার পর রোগী যেখানে অবস্থান করছিলেন সেই আত্মীয়ের বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়াও আক্রান্ত ব্যক্তি কোন কোন স্থানে যাতায়াত করেছেন, কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। তথ্য পাওয়ার পর সতর্কতামূলক সকল ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: