বরিশাল নগরীতে ঢাকা ফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১১:৩৬
  • 761 বার পঠিত
বরিশাল নগরীতে ঢাকা ফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশালে গত ২৪ ঘন্টায় নতুন একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি ঢাকার বাসিন্দা হলেও সম্প্রতি বরিশালে বেড়াতে এসেছেন। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্র জানায়, বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক এলাকায় আত্মীয়ের বাসায় ছিলেন আক্রান্ত ব্যক্তি। তিনি বুধবার অসুস্থবোধ করলে সকালেই ভর্তি করা হয় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম)। সেখানেই শেবাচিম কলেজের মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষা করা হয়। তার নমুনায় করোনা পজেটিভ এসেছে বলে বুধবার রাত ১১টায় বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল নিশ্চিত করেছে।

বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, নমুনা পরীক্ষার ফলাফল জানার পর রোগী যেখানে অবস্থান করছিলেন সেই আত্মীয়ের বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়াও আক্রান্ত ব্যক্তি কোন কোন স্থানে যাতায়াত করেছেন, কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। তথ্য পাওয়ার পর সতর্কতামূলক সকল ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d