বরিশালে জীবানুনাশক স্প্রে কক্ষ ব্যবহার করছে পুলিশ

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৪৪
  • 757 বার পঠিত
বরিশালে জীবানুনাশক স্প্রে কক্ষ ব্যবহার করছে পুলিশ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে ৬ষ্ঠ বারের মতো করোনা প্রতিরোধে স্বাস্থ্য সামগ্রী বিতরণে প্রস্তুত বিএমপি। ডিউটি পালনে বাহির এবং ব্যারাকে প্রবেশের পূর্বে বিএমপির প্রতিটি সদস্য জীবাণু নাশক ¯েপ্র কক্ষ হয়ে যেতে হচ্ছে ।

আজ শুক্রবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান কর্তৃক প্রদত্ত করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ সহ করোনা প্রতিরোধ যুদ্ধে করণীয় ও বর্জনীয় সচেতনতা মূলক নির্দেশনায় বিএমপি পরিবার করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর সঠিক ব্যবহারে নিজেকে সুরক্ষিত রেখে অন্যের নিরাপত্তা ব্যবস্থায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে মিডিয়া সেল থেকে জানানো হয়।

বিএমপি কমিশনারের সঠিক ও সময়োপযোগী সিদ্ধান্ত ও নির্দেশনা তথা তদারকি কার্যক্রমে বিএমপি নিজেকে সুরক্ষিত রেখে আরও বেগবান হয়ে কাজ করতে সহায়ক ভূমিকা রেখেছেন বলে জানানো হয়েছে মিডিয়া সেল থেকে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d