উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৫:৪৬
  • 867 বার পঠিত
উজিরপুরের এক স্কুল শিক্ষকার রহৎস্যজনক মূত্যু!
সংবাদটি শেয়ার করুন....

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের বাংলালিংক
টাওয়ারের সাথে জয়শ্রী গ্রামে জোসনা বেগম (৫৫) নামক এক কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকার নিজ ঘরে দড়ির সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া লাশ উদ্বার করেছে পুলিশ।

জোসনা বেগম ওই ঘরে তার পুত্র বধু মীরু বেগমকে নিয়ে বসবাস করতো তার একমাত্র ছেলে
অপু লরিট্রাকে ড্রাইভার সে বাড়িতে ছিলো না জেসনা বেগম দীর্ঘদিন ধরে পেরালাসিস রোগে আক্রান্ত ছিলেন তার স¦ামী আলতাফ হোসেন প্রায় ২০ বছর আগে মারা য়ায়। ২৫ শে এপ্রিল শনিবার সকালে তার গলায় ওড়না ফাঁস লাগানো মরাদেহ খাটের উপর পরে থাকতে দেখে স্থানীরা উজিরপুর থানা পুলিশে খবর দিলে উজিরপুর থানার এস আই মানিক ও এস আই রবিউল ইসলাম, এস আই মাহাবুব ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশটি উদ্বার করে।

এদিকে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে কাউকে সন্দেহ , কোন অভিযোগ বা মামলা করেনি। তবে ঘটনাটি বেশ রহস্যজনক ও সন্দেহ জনক হওয়ায় লাশটি উদ্বার করে বরিশাল শেবাচিম মর্গে প্রেরন করা হয়েছে। ফরেনসিক রিপোট পাওয়ার পরে বলা যাবে হত্যা না আতœহত্যা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d