বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৭:৫৯
  • 790 বার পঠিত
বরিশালে ৯০ টাকার মুড়ি ২৪ঘন্টার ম‌ধ্যে ১৪০ টাকা
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে /বৃহস্প‌তিবার বাজার‌ রো‌ডের বি‌ভিন্ন দোকা‌নে মু‌ড়ি বি‌ক্রি হ‌য়ে‌ছে ৯০ টাকা কে‌জি দ‌রে। মাত্র ২৪ ঘন্টার ম‌ধ্যে এ মুড়ির দাম ১৪০ টাকায় বৃ‌দ্ধি পায়। রমজান‌কে সাম‌নে রে‌খে এসব অসাধু ব্যবসায়ীর বিরু‌দ্ধে আজ শনিবার মা‌ঠে নামে ভ্রাম্যমান আদালত। জ‌রিমানা ও সতর্ক করা হয় ক‌য়েকজন‌কে।পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।
সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বাজার রোড, চকবাজার এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমূল হুদা।এ সময় অমীত সাহা নামে এক ব্যক্তি প্রতি কেজি ৯০ টাকার মুড়ি ১৪০ টাকা বিক্রয় করায় ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারা অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়।নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী বিজয় স্টোর ও আলমগীর স্টোর কে মূল্য তালিকা না থাকা এবং অধিক দামে দ্রব্য বিক্রয়ের অপরাধে ২০০০ ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d