ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ১৩:৪২
  • 758 বার পঠিত
ভোলায় আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু, ঢাকায় পাঠানো হয়েছে নমুনা
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। করোনা উপসর্গ নিয়ে ভোলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোররাতে মোঃ ইউনুছ হাওলাদার নামে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

তার বাড়ি ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার ওই বৃদ্ধ জ্বর, সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে আসলে তাকে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এছাড়া করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়।

ভোলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, এ পর্যন্ত ২৫৮ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকা ও বরিশাল পাঠানো হয়। তার মধ্যে ২২৬ জনের নমুনা রির্পোট এসেছে। এর মধ্যে ২২৪ জনের রির্পোট নেগেটিভ আসলেও ২ জনের রির্পোট পজেটিভ আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d