শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২০, ২২:২৮
  • 749 বার পঠিত
শেখ হাসিনা থাকলে একটি মানুষও অনাহারে থাকবে না- বলরাম পোদ্দার
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন, করোনা মহামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবে না। জাতির পিতার কন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দুর্যোগের সময়ে এদেশের মানুষের পাশে থাকে। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা নিতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
শুক্রবার ও শনিবার অ্যাডভোকেট বলরাম পোদ্দার’র ব্যক্তিগত উদ্যোগে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের মাধ্যমে দিনব্যাপী গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বাকাল, বাগধা, রত্নপুর, রাজিহার, বার্থী ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও দরিদ্র ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৭০০ (সাত শত) টাকা করে নগদ ৭০০০০০/- (সাত লক্ষ) টাকা বিতরণকালে তিনি এ কথাগুলো বলেন।
সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরো বলেন, করোনার ভয়াবহ সংকটে হতদরিদ্র মানুষের পাশে না দাঁড়ালে তা হবে মানবতার প্রতি অন্যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d