বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২০, ১৯:১৪
  • 741 বার পঠিত
বরগুনার সেই চাঁদাবাজ যুবলীগ নেতা বহিষ্কার
সংবাদটি শেয়ার করুন....

তরমুজ চাষিদের কাছ থেকে যুবলীগ নেতার চাঁদা আদায়, শাসালেন অতিরিক্ত এসপি শিরোনামে গত ২৬ এপ্রিল দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশের পর সেই চাঁদাবাজ যুবলীগ নেতা আ. হালিমকে (৪২) যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তার সিন্ডিকেট ভেঙে দিয়েছে পুলিশ। এতে সন্তোষ প্রকাশ করেছেন বরগুনার শত শত তরমুজ চাষি ও পাইকাররা।
বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের শত শত তরমুজ চাষিসহ দূর-দূরান্ত থেকে বড় বড় ট্রাক নিয়ে আসা পাইকারদের জিম্মি করে প্রতিবছর এই তরমুজ মৌসুমে স্থানীয় যুবলীগ নেতা আ. হালিম ও তার সহযোগীরা লাখ লাখ টাকা চাঁদা আদায় করে আসছিলো বলে কৃষক ও পাইকারদের অভিযোগ।
অভিযুক্ত ওই যুবলীগ নেতা বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি একই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিমের আপন ছোট ভাই। বর্তমানে একটি ধর্ষণ মামলার প্রধান আসামি আ. হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদক বাণিজ্যের একাধিক অভিযোগ রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একজন ভুক্তভোগী কৃষক বলেন, সাংবাদিকরা হালিমের অপকর্ম লইয়া রিপোর্ট করায় পুলিশের এডিশনাল এসপি শাহজাহান হোসেন স্যার আইয়া হালিমরে এমন হুশিয়ার কইরা দিয়া গ্যাছে যে হ্যারপর আর হালিমের কোনো দেহা নাই। হালিমের কোনো সিন্ডিকেটও এহানে আর আয় না।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d