বরগুনায় চার বছ‌রের শিশু‌কে ধর্ষ‌নের চেষ্টা/ অ‌ভিযুক্ত যুবক আটক

  • আপডেট টাইম : এপ্রিল ২৭ ২০২০, ১৯:২৯
  • 746 বার পঠিত
বরগুনায় চার বছ‌রের শিশু‌কে ধর্ষ‌নের চেষ্টা/ অ‌ভিযুক্ত যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনধি : বরগুনার বামনা উপজেলার আমতলী গ্রামে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বামনা থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক মো. বেল্লাল গাজীকে (২৪) আটক করেছে। সে বামনা উপজেলার আমতলী গ্রামের সাহেব আলী গাজীর ছেলে। আজ সোমবার সকালে ওই শিশুটিকে জোর করে নিজের ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধ।
ভুক্তভোগী ওই শিশুটির মা বলেন, সকাল দশটার দিকে আমার মেয়েকে না পেয়ে খুঁজতে থাকি। এমন সময় পার্শ্ববর্তী বাড়ির বেল্লাল গাজীর ঘর থেকে আমার শিশু সন্তানের কান্নার আওয়াজ শুনতে পাই। আমি গিয়ে আমার মেয়েকে ডাক দিলে বেল্লাল তাকে ছেড়ে দেয়। সে কাঁদতে কাঁদতে আমার কাছে এসে বলে তাকে বেল্লাল ঘরের চৌকিতে উঠিয়ে বিবস্ত্রকরে। এরপর যৌন লালসা মেটানোর চেষ্টা চালায় সে। আমাকে টের পেয়ে মেয়েকে ছেড়ে দেয়। পরে মেয়েকে বামনা হাসপাতালে ভর্তি করাই ও বিষয়টি থানায় অবহিত করি।
এদিকে বামনা থানা পুলিশ আজ বিকাল তিনটায় ঘটনাস্থলে পৌঁছে অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযুক্ত বেল্লালকে আটক করে। এ সময় তার কাছে একটি ছুরি ও মাদকদ্রব্য পাওয়া গেছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা। এ ঘটনায় বামনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নির্যাতনের শিকার ওই শিশুটির পরিবার।
বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মহিউদ্দিন আহম্মেদ বলেন, সকালে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে ও স্পর্শকাতর স্থানে ক্ষতের চিহ্ন ছিল।
বামনা থানার ওসি এস এম মাসুদুজ্জামান বলেন, ধর্ষণের বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া অভিযুক্ত ধর্ষক বেল্লালকে তাৎক্ষণিক আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা গ্রহন করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d