কাউখালী উপজেলায় প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০২০, ১৫:৫৮
  • 774 বার পঠিত
কাউখালী উপজেলায় প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা। পিরোজপুরের কাউখালীতে প্রথমবারের মতো করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে, অাব্দুর রহমান (৭০) বাড়ি উপজেলার শিয়ালকাঠী গ্রামে। পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নিশ্চিত করা হয়, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে (৭০) তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের মাহামুদ রাসেল বলেন, গত সোমবার (২৭এপ্রিল) সকালে কাউখালী উপজেলা থেকে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ শ্বাস কষ্টের চিকিৎসা নিতে এলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হলে সেখান থেকে ঝালকাঠি সিভিল সার্জনের মাধ্যমর পিরোজপুর সিভিল সার্জন কে জানানো হয়।

পিরোজপুরের সিভিল সার্জন মো. হাসনাত ইউসুফ এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কাউখালী উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটিকে অবহিত করেন এবং গতকাল রাতেই সংশ্লিষ্টদের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে তার বাড়ি থেকে উদ্ধার করে পাশের এলাকায় তার আরেকটি বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। এলাকায় সাধারণত মানুষের মধ্যে ভিতি বিরাজ করছে!
কাউখালী উপজেলা উপজেলা প্রশাসন আক্রান্তের বাড়ি লকডাউন করে দিয়েছেন!

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d