বরগুনায় ক‌রোনা উপসর্গ নি‌য়ে মৃত বৃদ্ধ‌কে রা‌তের আধা‌রে দাফন

  • আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০২০, ১৮:০৩
  • 787 বার পঠিত
বরগুনায় ক‌রোনা উপসর্গ নি‌য়ে মৃত বৃদ্ধ‌কে রা‌তের আধা‌রে দাফন
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : করোনা উপসর্গ নিয়ে মৃত বৃদ্ধকে কৌশলে ঢাকার কেরানীগঞ্জ থেকে নিয়ে এসে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদে রাতের আঁধারে তড়িঘড়ি করে দাফন করে স্বজনরা। এ ঘটনার পর থেকে ওই এলাকায় নানা গুঞ্জন ও আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, সোমবার রাতে ঢাকার কেরানীগঞ্জে অবস্থিত আল-বারাকা নামের একটি বেসরকারি হাসপাতালে মো. আমজেদ হোসেন (৭৮) দীর্ঘদিন ধরে জ্বর, ডায়রিয়া ও গলা ব্যথায় ভুগে মারা যান। মৃত্যু মো. আমজেদ হোসেন বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জোমাদ্দার বাড়ির বাসিন্দা।
স্থানীয়রা জানিয়েছেন, মৃত দেহটি তড়িঘড়ি করে বেতাগীতে এনে রাতের আঁধারেই দাফন করায় এলাকায় সন্দেহের উদ্রেগ হয়। এ নিয়ে এলকার আতঙ্ক ও কৌতূহল বিরাজ করছে।
ঢাকার কেরানীগঞ্জে অবস্থিত আল-বারাকা হাসপাতালের মালিক মো. হেলাল উদ্দিন এবং মৃত ব্যক্তি একই এলকার বাসিন্দা হওয়ায় জ্বর, ডায়রিয়া ও গলা ব্যথায় মৃত্যুর উপসর্গ গোপন করে ভুয়া সার্টিফিকেট তৈরী করে। বিভিন্ন চেকপোষ্টে ওই সর্টিফিকেট দেখিয়ে মৃত ব্যক্তির লাশ এলাকায় নিয়ে আসে।
স্থানীয় বাসিন্দারা বলেন, মৃত আমজেদ হোসেনকে বাড়িতে এনে রাতের আঁধারেই দাফন করার বিষয়টি সকলের মনে কৌতূহল জাগায় । যার ফলে ঢাকায় খোঁজ নিলে জানতে পারি তিনি বেশ কিছুদিন ধরে ঢাকায় বাসার মধ্যে অসুস্থ ছিলেন এবং ২৮ এপ্রিল বেলা সাড়ে ৩ টায় মারা যান।
বাসিন্দারা আরো বলেন, আমরা প্রশাসনকে খবর দিলেও তারা আসার আগেই দাফন করা হয়ে যায়। মৃত ব্যক্তির বাড়ির লোকজন সর্বদা ঘুরে বেড়াচ্ছেন এবং বাড়িটি লকডাউন পর্যন্ত করা হয়নি এ নিয়ে আমরা এলাকার সকলেই বেশ মরণাতঙ্কের মধ্যে রয়েছি।

এলাকার ইউপি সদস্য মো. মনিরুজ্জামান জামাল বলেন, আমি খবর পেয়েই বেতাগী থানায় ও উপজেলা প্রশাসনকে জানিয়েছি।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো.সাখাওয়াত হোসেন তপু বলেন, আমরা খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d