পিরোজপুরে ইমাম ও মুয়াজ্জিনদের জন্য পুলিশ সুপার হায়াতুল ইসলামের মহানুভবতা

  • আপডেট টাইম : মে ০২ ২০২০, ১৬:৫১
  • 726 বার পঠিত
পিরোজপুরে ইমাম ও মুয়াজ্জিনদের জন্য পুলিশ সুপার হায়াতুল ইসলামের মহানুভবতা
সংবাদটি শেয়ার করুন....

ভান্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা।। বর্তমান করোনা ভাইরাসের প্রর্দুভাবের কারনে সীমিত বেতনে চাকুরী করা পিরোজপুরের মসজিদে কর্মরত ইমাম ও মুয়াজ্জিনদের বেতন ভাতা বন্ধ থাকায় পিরোজপুরে অসহায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের জন্য মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন!

পিরোজপুর জেলার পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। আজ শনিবার সকালে শহরের সি-অফিস মোড়ে মসজিদের ৫০জন ইমাম ও মুয়াজ্জিনদের হাতে নগত অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেন, পরে ইমাম মুয়াজ্জিন গন দেশের বতর্মান পরিস্থিতির উত্তরন কামনা করে দোয়া মোনাজাত করেন,করোনা ভাইরাস সংক্রমণের কারনে ইমাম মুয়াজ্জিন দের জন্য মানবতার হাত বাড়িয়ে দেওয়ায় সুধী সমাজ এর প্রশংসা কুড়িয়েছেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল স্কুল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d