বরগুনায় দুই মাদক কারবা‌রি আটক

  • আপডেট টাইম : মে ০৪ ২০২০, ১৯:৫৮
  • 739 বার পঠিত
বরগুনায় দুই মাদক কারবা‌রি আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনায় দুই চিহ্নিত মাদক কারবারি র‌্যাবের হাতে আটক
বরগুনা প্রতিনিধি : বরগুনায় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রোববার সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমতলী ও বরগুনা সদর থানায় একাধিক মামলা রয়েছে।
পটুয়াখালীর র‌্যাব-৮ এর দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার পটুয়াখালীর কলাপাড়ার নিশানবাড়িয়া লঞ্চঘাট থেকে ৬৫,০০০ ইয়াবাসহ ৮ মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব-৮। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই বিপুল পরিমাণ ইয়াবা চালানের সঙ্গে সাইদুল বয়াতি ও ওয়াসিম হাওলাদার এর সম্পৃক্ততা রয়েছে বলে স্বীকার করলে তাদেরকেও উক্ত মামলায় এজাহারভুক্ত করা হয়।
গ্রেফতারকৃতদের পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার মো. সাইদুল বয়াতি বরগুনার আমতলী উপজেলার দক্ষিন আমতলী গ্রামের মোস্তফা বয়াতির ছেলে। তার বিরুদ্ধে আমতলী থানায় এর আগে ছয়টি মামলা রয়েছে। এছাড়া বরগুনা সদর উপজেলার কেওড়া বুনীয়া এলাকার মো. নাসির উদ্দিনের ছেলে মো. ওয়াসিম হাওলাদার। তার বিরুদ্ধেও বরগুনা সদর থানায় ১২টি মামলা রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d