কাউখালীর ১০ হাজার পরিবারের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ২০:৪৭
  • 841 বার পঠিত
কাউখালীর ১০ হাজার পরিবারের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

কাউখালী (পিরোজপুর) সংবাদ দাতা।। পিরোজপুর জেলার কাউখালী উপজেলার করোনা প্রদুর্ভাবের কারনে নিম্নবিত্ত ও কর্ম হীন রোজাদারদের কষ্ট ও বেদনার সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন!

জাতীয় পার্টি (জেপি)কাউখালী উপজেলার সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অালহাজ্ব অাবু সাঈদ মিয়া মনু লক ডাউনে গৃহ বন্দি মানুষের জন্য নিজের ব্যক্তিগত তহফিল থেকে প্রায় ১০ হাজার মুসলিম পরিবার কে ছোলা, মুড়ি, চিনি, চিড়া, খেজুর ও ট্যাংক সহ ইফতার সামগ্রী বস্তা বন্দি করে নিজ দায়িত্বে পাঠিয়ে দিচ্ছেন।বিভিন্ন গ্রামে গ্রামে, মুঠো ফোনে অাবু সাঈদ মিয়া বলেন বতর্মান পরিস্হিতির কারনে কর্মহীন মানুষের জন্য একটু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া যাতে তারা নির্বিগ্নে রোজা রেখে ইফতার করতে পারে, তিনি অারো বলেন এটি কোন অনুগ্রহ বা অনুকম্পা না, উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব বোধ মনে করি! আল্লাহ পাক আমাকে অামানতদার হিসেবে দায়িত্ব দিয়েছেন সেটি পালন করতে চেষ্টা করি!
৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত উপজেলার ৪ টি ইউনিয়নের ইফতার সামগ্রী বিতরণ ইতিমধ্যে শেষ করে সর্বশেষ অাজ ১ নং সয়না রঘুনাথ ইউনিয়ন এর রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন, এ সময় স্বাগতিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিসেস এলিজা সাঈদ উপস্থিত থেকে সার্বিক সহায়তা করেন।

তিনি ইতিপূর্বেও তিনি ব্যক্তিগত তহফিল থেকে করোনা ভাইরাস সংক্রমণের কারনে লকডাউনে থাকা ১৫ হাজার পরিবারে র জন্য খাদ্য সহায়তা প্রদান করছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d