নারায়ণগঞ্জ থেকে পালিয়ে নৌপথে বরগুনায় আসা ১৮ জন কোয়ারেন্টিনে

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ২৩:৪২
  • 688 বার পঠিত
নারায়ণগঞ্জ থেকে পালিয়ে নৌপথে বরগুনায় আসা ১৮ জন কোয়ারেন্টিনে
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : নারায়ণগঞ্জ থেকে নৌপথে বরগুনা ফিরছিলেন ১৮ ব্যক্তি। কিন্তু বাড়ি ফেরার আগেই পুলিশের কাছে ধরা পড়েছেন তারা। আর বিধি মোতাবেক আপাতত তাদের ঠিকানা হয়েছে বরগুনা পৌরশহরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে।
মঙ্গলবার (৫ মে) দুপুরে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ওসি আবির হোসেন মোহাম্মদ।
নারায়ণগঞ্জ ফেরত ওই ব্যক্তিরা বরগুনা সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।
এ বিষয়ে ওসি জানান, নারায়ণগঞ্জ থেকে নৌপথে বরগুনা ফিরছেন একদল মানুষ এমন তথ্য নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে ১৮ জনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিদের বরগুনা উপজেলা প্রশাসনের সহায়তায় বরগুনা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাইঠা মাধ্যমিক বিদ্যালয় ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আটক ১৮ জনকে ১৪ দিনের জন্য চাল, ডাল, আলু, তেল, লবণ ও সাবানসহ শিশু খাদ্য দেয়া হয়েছে।
বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় নারায়ণগঞ্জ থেকে আসা ১৮ জনকে উদ্ধার করে পৌরসভার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনে থাকাকালীন তাদের খাদ্য ও চিকিৎসা সহায়তা নিশ্চিত করা হবে।
বরগুনা পৌরসভার মেয়র মো. শাহদাত হোসেন বলেন, প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য খাদ্য সরবরাহ ও চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d