ফেইস বুক ব্যবহা‌রে মা‌য়ের বাধা/ অ‌ভিমা‌নে কন্যার আত্মহত্যা

  • আপডেট টাইম : মে ০৭ ২০২০, ২০:৫৫
  • 776 বার পঠিত
ফেইস বুক ব্যবহা‌রে  মা‌য়ের বাধা/ অ‌ভিমা‌নে কন্যার আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার বেগম ফয়েজুন্নেছা মহিলা ডিগ্রি কলেজের
এইচএসসি প্রথম বর্ষের এক শিক্ষার্থী মোবাইল ফোনে ফেইসবুক ব্যবহার ও ম্যাসেজ্ঞারে কথা বলার বিষয় নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের বদনীখালী এলাকায় এ ঘটনাটি ঘটে। শিক্ষার্থীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ছাত্রী বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের ছোট বদনীখালী গ্রামের দুবাই প্রবাসী আশ্রাফ আলী মৃধার মেয়ে রুমি আক্তার (১৮)। নিহত রুমি আক্তার বামনা উপজেলার বেগম ফয়েজুন্নেছা মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।
জানা যায়, মোবাইলে কথা বলা ও সামাজিক মাধ্যম ফেইসবুকে বেশি সময় পার করার বিষয় নিয়ে মা ও মেয়ের সঙ্গে বাগবিতন্ডা হয়। এতে অভিমান করে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে সবার অজান্তে শয়ন কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন রুমি।
বেতাগী থানার ওসি মো. সাখাওয়াত হোসেন তপু বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ ও রহস্য আরো নিশ্চিত ভাবে বলা যাবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d