লালমোহনে ব্যবসায়ীর ঘর থেকে চাল উদ্ধার করলেন এমপি শাওন

  • আপডেট টাইম : মে ০৭ ২০২০, ১৮:২৩
  • 746 বার পঠিত
লালমোহনে ব্যবসায়ীর ঘর থেকে চাল উদ্ধার করলেন এমপি শাওন
সংবাদটি শেয়ার করুন....

ভোলার লালমোহনে এক ব্যবসায়ীর বসত ঘর থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহেষখালী গ্রামের মালেগো বাড়ির সামছুদ্দিনের ঘর থেকে এসব চালের বস্তা উদ্ধার করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
পরে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমিকে খবর দিলে তিনি চালগুলো জব্দ করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই ব্যবসায়ী সামছুদ্দিনকে ১ মাসের কারাদন্ড প্রদান করেন। এসময় সামছুদ্দিনের কাছে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৪টি কার্ড পাওয়া যায়।
এব্যাপারে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, আমার নির্বাচনী এলাকার লালমোহন-তজুমদ্দিনের কেউ যদি অনিয়মের সাথে জড়িত থাকে, সে যে দলেরই হোক ছাড় দেয়া হবে না। কোনো অপরাধকেই সমর্থন করতে নেই। যে অপরাধ করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d