পিরোজপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার প্রদান

  • আপডেট টাইম : মে ০৮ ২০২০, ১৫:১৫
  • 851 বার পঠিত
পিরোজপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার প্রদান
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রমণ রোধে ১ম সারির যোদ্ধা অর্থাৎ প্রশাসনের কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রেরণা ফাউন্ডেশন তাদের নিজস্ব উদ্যোগে ১ম বারের মতো হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে এবং তাদের তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজারের ১ম ব্যাচটির কিছু স্যাম্পল বিভিন্ন জেলায় বিতরণ করা হচ্ছে। প্রেরনা ফাউন্ডেশন ইতিমধ্যে সরকারের বিভিন্ন দপ্তরে এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

এরই অংশ হিসেবে ৭ই মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় পিরোজপুরে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে কোম্পানির বিজনেস ম্যানেজার  মারুফ হোসেন প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার হায়াতুল ইসলাম এর হাতে তুলে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানির পিরোজপুরের সেলস ম্যানেজার মোঃ মামুন ।

এ বিষয়ে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির বিজনেস ম্যানেজার  মারুফ হোসেন জানান, করেনা ভাইরাসের সংক্রমণ থেকে এই দপ্তরের সকল কর্মকতাদের সচেতন করতে ও তাদের নিরাপদে রাখতে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” বিতরণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়া মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে বরিশালে করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাঠ পর্যায়ে পন্য বিপননকারী কর্মীদের মাঝেও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d