ভান্ডারিয়ায় সাংবাদিক দের জন্য উপজেলা চেয়ারম্যান এর মহানুভবতা

  • আপডেট টাইম : মে ০৮ ২০২০, ১৬:৪০
  • 741 বার পঠিত
ভান্ডারিয়ায় সাংবাদিক দের জন্য উপজেলা চেয়ারম্যান এর মহানুভবতা
সংবাদটি শেয়ার করুন....

ভান্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা।। বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ তীব্রতার মধ্যে ও গণমাধ্যম কর্মিদের কোন বিশ্রাম, কিন্তু তাদের খবর নেবার কেউ যেন নেই, সাংবাদিক গন সারা জীবন অন্যের সাহায্যে জীবন বাজিরেখে সকাল বিকাল ডাক হরকরার ন্যায় বিরামহীন গতিতে এগিয়ে চলে দেশ সমাজ ও জাতীয় সংকট ময় মূহুর্তে। বিশেষ করে মোফাস্বল সাংবাদিক দের যেন নাই কোন অভিভাবক। এর ই মধ্যে মানবিক সাহায্যের জন্য এগিয়ে এলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। তিনি ভান্ডারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও পিরোজপুর থেকে প্রকাশিত দৈনিক পিরোজপুর কণ্ঠের প্রকাশক। ভান্ডারিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

দৈনিক যুগান্তরের ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি ও এটিএন বাংলার চ্যনেল এর জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম মিলন তার অর্থ সহায়তার বিষয়টি নিশ্চিত করে বলেন সম্পূর্ণ মানবিক সাহায্য হিসেবে সংবাদপত্রে সাথে যুক্ত সদস্য দের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছেন।

এ বিষয়ে মিলন জানান, উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম বর্তমান পরিস্থিতিতে সাংবাদিক ও সংবাদপত্রের সাথে সংশ্লিষ্ট দের দুই1 লাখ টাকা সহায়তা প্রদান, ইতিপূর্বেও তিনি প্রেসক্লাবের স্হাপনা নির্মাণের জন্য পাঁচ লাখ টাকা দিয়েছিলেন।

উপজেলা প্রেসক্লাবের ৩১ জন সদস্য এর বাহিরে আরও ৪ জন সদস্য ও ৪ জন সংবাদপত্র সেবীর মধ্যে অর্থ সহায়তা প্রদান করেন। উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক অবজারভার ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি রিয়াজমাহমুদ মিঠু বলেন বতর্মান করোনা পরিস্থিতিতে সকল সাংবাদিক সচ্ছল না। তাই তার এ মহৎ উদোগ কে সাংবাদিক সমাজ সাধুবাদ জানিয়েছেন! প্রসক্লাবের সভাপতি মহোদয় যা করছেন এটা সম্পূর্ণ মানবিক সহায়তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d