ঝালকাঠিতে জমিরধান ত্রাণ তহবিলে দান করলেন কৃষক

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ১৭:৩১
  • 755 বার পঠিত
ঝালকাঠিতে জমিরধান ত্রাণ তহবিলে দান করলেন কৃষক
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির নলছিটির এক কৃষক একবিঘা জমির বোরো ধান ত্রাণ তহবিলে দান করলেন। রোববার সকালে পৌর কাউন্সিলর কৃষক জামাল উদ্দিন খান গৌরিপাশা গ্রামের জমির ধান কেটে উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলির কার্যালয়ে পৌছে দেন। এ ধান দিয়ে বিজ তৈরি করে অসহায় কৃষকের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে বলে জানান কৃষি কর্মকর্তা। পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কৃষক জামাল উদ্দিন জানান, তাদের তিনবিঘা জমিতে এ বছর বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। এর মধ্যে তিনি একবিঘা জমির ধান কৃষি বিভাগের ত্রাণ তহবিলে দান করেন।

উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি জানান, ত্রাণ তহবিলে দান করা ধান থেকে বীজ তৈরি করা হবে এবং তা কৃষকদের বিনামূল্যে বিতরণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d