বরগুনায় কন্যার সাম‌নে মাকে ধর্ষণ। ডাক্তারী পরীক্ষায় মি‌লে‌ছেআলামত

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ১৭:১৬
  • 748 বার পঠিত
বরগুনায় কন্যার সাম‌নে মাকে ধর্ষণ। ডাক্তারী পরীক্ষায় মি‌লে‌ছেআলামত
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনায় মেয়েকে গাছে বেঁধে গণধর্ষণের শিকার সেই গৃহবধূর ডাক্তারি পরীক্ষায় আলামত পাওয়া গেছে। শনিবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. সোহরাব হোসেন।
এই ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজন র‌্যাবের কাছে ওই গৃহবধূকে গণধর্ষণের কথা স্বীকারও করেছেন। তবে তালতলী থানা পুলিশ মামলা নিয়েছে ধর্ষণ চেষ্টার।
স্থানীয় সূত্রে জানা যায়, ২২ এপ্রিল তালতলীর শুভসন্ধ্যা এলাকায় মেয়েকে গাছে বেঁধে গণধর্ষণের শিকার হয় ওই গৃহবধূ। পরে তিনি থানায় আসলে এক সপ্তাহ পর ধর্ষণ চেষ্টার মামলা নেয় থানা পুলিশ।
এ ঘটনা নিয়ে দৈনিক মানবজমিনে সংবাদ প্রকাশের পর ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করায় পুলিশ।
এ বিষয়ে জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. সোহরাব হোসেন জানান, গণধর্ষণের আলামত পাওয়া গেছে। ওই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন।
এ ঘটনায় আসামিদের ধরতে প্রথমে অভিযানে নামে র‌্যাব-৮ পটুয়াখালী ও বরগুনা কোম্পানী। বরগুনা সদর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয় জহিরুল আকন নামের এক অভিযুক্তকে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন বলেন, জহিরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছিল বলে জানায়। তবে সে ধর্ষণ করেনি। তার সহযোগীসহ চারজন গণধর্ষণ করেছে।
নির্যাতিত এ গৃহবধূ বলেন, পুলিশ তাকে চাপ সৃষ্টি করে ধর্ষণ চেষ্টার মামলা দিতে বাধ্য করেছিল।
এ বিষয়ে তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, এরই মধ্যে এজাহারভূক্ত আসামি নজরুল ও এমাদুলকে গ্রেপ্তার করা হয়েছে। এখনও পলাতক রয়েছে দু’জন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d