ভোলায় পিতা হত্যার বিচার চে‌য়ে সন্তান‌দের সংবাদ স‌ম্মেলন

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ২২:২৮
  • 751 বার পঠিত
ভোলায় পিতা হত্যার বিচার চে‌য়ে সন্তান‌দের সংবাদ স‌ম্মেলন
সংবাদটি শেয়ার করুন....

ভোলা।।ভোলার লালমোহনে উপজেলার পৌর সভার ২ওয়ার্ডের বাসিন্দা জাহাঙ্গির হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার । রবিবার ভোলা প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্যে নিহতের ছেলে আল-আমিন শান্ত জানায়,আমাদের বাসার উপর দিয়ে পাশ্ববর্তী সামছুদ্দিন মানিক এর নিজ বাসা সহ ভাড়া বাসার বিদ্যুতের লাইন নেওয়া প্রায়ই আমাদের বাসার লাইনে সট শার্কিট হয়ে যেত। এতে করে ঝুঁকির মধ্যে আমরা বসবাস করে আসছিলাম। গত ২০ এপ্রিল ঝড় বাতাসের কারনে আমাদের বাসা আবারও শর্ট সার্কিট হয়ে হয়ে গেলে আমার মা বিদ্যুতের লাইনমেনকে উদ্দেশ্য করে কিছু বলতেই পাশ্ববর্তী সামছুদ্দিন মানিক ও তার স্ত্রী ছায়েরা বেগম নিজেদের দিকে কথা টেনে নিয়ে আমাদের সাথে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে সামছুদ্দিন মানিকের জামাই সাবেক কমিশনার মনিরুজ্জামান মনির কে ফোন দিলে তার নেতৃত্বে গুন্ডাবাহিনী বাড়িতে প্রবেশ করে আমার বাবার উপর অতর্কিত হামলা করে। ঐই হামলায় আমার বাবা জাহাঙ্গির সহ পরিবারের লোকজনকে ব্যাপক মারধর করে। এতে করে আমার বাবা গুরত্বর আহত হয়ে মারা জান । এ ঘটনায় মামলা দায়েরের ২০দিন পেরিয়ে গেলেও মূল আসামি মনির ও ইকবালকে ধরতে পারেনি পুলিশ। আসামীরা বর্তমানে ৪নং চরভূতা ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান টিটবের আশ্রয় প্রশ্রয়ে রয়েছে বলেও অভিযোগ করে সংবাদ সম্মেলনে। এই ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন জাহাঙ্গি’র পরিবার।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত জাহাঙ্গির এর স্ত্রী পারুল বেগম,বড় ছেলে আল আমিন শান্ত,মেয়ে ফারিয়া,ছেলে আলিফ, জাহাঙ্গির ছোট ভাই আলমগীর উপস্থিত ছিলেন।

এদিকে চরভূতা ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান টিটব জানান, জাহাঙ্গিরের বাড়ির উপর দিকে বিদ্যুতের তার যাওয়াকে কেন্দ্র করে সামছুদ্দিন ও জাহাঙ্গীর দু’ গ্রুপের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এ ঘটনার সময় আমি ঢাকায় ছিলা। এ ঘটনায় আমি ও আমার ভাই মনিরুজ্জামান মনির কিছুই জানিনা। তবে কেউ ষড়যন্ত্র করে আমাদের ফাসানোর চেষ্টা করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d