ভোলায় জেলা পরিষদ ও গ্রামীণ ব্যাংকের ত্রাণ বিরতণ

  • আপডেট টাইম : মে ১০ ২০২০, ১৭:২৫
  • 739 বার পঠিত
ভোলায় জেলা পরিষদ ও গ্রামীণ ব্যাংকের ত্রাণ বিরতণ
সংবাদটি শেয়ার করুন....

ভোলা প্রতিনিধি।। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ভোলা জেলা পরিষদ এর পক্ষ থেকে ১শ কোরআনে হাফেজেদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এছাড়াও অসহায় ও দরিদ্র সংগ্রামী ২ শতাধিক সদস্যদের মাঝে ত্রাণ ও নগত অর্থ বিতরণ করেছে গ্রামীণ ব্যাংক  বোরহানউদ্দিনের পক্ষিয়া শাখা।

রবিবার সকালে ভোলা জেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে  জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।  এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা  মাহামুদুর রহমান,প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলাদার, ভোলা ইসলামি ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল কুদ্দুসসহ প্রমূখ। এসময় তাদের মাঝে চাল, ডাল, বুট, আলু, চিনি, তৈল, পেয়াজ, খেজুঁর বিরতণ করা হয় অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু বলেন, করোনা ভাইরাসের কারনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এর মধ্যে কোরআন এ হাফেজ রাও এক রকম কর্মহীন হয়ে পরে। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে সকল কর্মহীনদের পাশাপাশি হাফেজদের পাশে দাড়িঁয়েছি।

অপরদিকে  রবিবার দুপুরে  ভোলার বোহরনাউদ্দিন উপজেলায় গ্রামীণ ব্যাংক পক্ষিয়া শাখার উদ্যোগের অসহায় ও দরিদ্র সংগ্রামী প্রতি সদস্যকে ৩০ কেজি করে চাল, ৮ কেজি আলু, ৪ কেজি ডাল, ৪ কেজি পেঁয়াজ, ৪ টি সাবান, ২ কেজি লবন, ২ লিটার তেল ও ৬ শ’ নগত টাকা বিরতণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিনের এরিয়া ম্যানেজার এসকে আব্দুল আজিজ, পক্ষিয়া শাখার ম্যানেজার মোঃ মোস্তাফিজুর রহমানসহ প্রমূখ।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d