বউ শাশু‌ড়ির ঝগড়া/ ছে‌লে বউ‌য়ের পক্ষালম্বন করায় মা‌য়ের আত্মহত্যা

  • আপডেট টাইম : মে ১১ ২০২০, ১৭:০৩
  • 713 বার পঠিত
বউ শাশু‌ড়ির ঝগড়া/ ছে‌লে বউ‌য়ের পক্ষালম্বন করায় মা‌য়ের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় রান্না শেষে চুলার আগুন নেভানোকে কেন্দ্র করে ছেলের বউয়ের সঙ্গে বাকবিত-ার জেরে শাশুড়ি আত্মহত্যা করেছেন। গতকাল রোববার রাতে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পূর্ব পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, মৃত বিউটি রানী তার স্বামী সন্তোষ, ছেলে সুশান্ত ও ছেলের বউ বিচিত্রা একসঙ্গেই থাকতেন। তবে বিউটি নিরামিষভোজী হওয়ায় তিনি আলাদাভাবে রান্না করে খেতেন। প্রতিদিনের মতো রোববার দুপুরে রান্না করে শাশুড়িকে খুঁজে না পেয়ে চুলার আগুন নিভিয়ে দেন বিচিত্রা। কিছুক্ষণ পর বিউটি রানী রান্না করতে এসে চুলা নেভানো দেখে বিচিত্রার সঙ্গে বাকবিত-ায় জড়িয়ে পড়েন।
একপর্যায়ে বিউটি এ ঘটনা তার স্বামী সন্তোষকে জানান। কিন্তু সন্তোষ ছেলের বউয়ের পক্ষ নিয়ে বিউটিকে পুনরায় চুলা জ্বালিয়ে রান্না করতে বলেন। এতে অভিমান করে রান্না না করেই ঘরে গিয়ে শুয়ে পড়েন বিউটি।
পরে রাত সাড়ে ৮টার দিকে পরিবারের লোকজন জানতে পারেন বিউটি রানী কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েছেন। তখন দ্রুত তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে শাশুড়ি বিউটির মৃত্যু হয়।
পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে অভিমান করে বিউটি রানী কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d