বরগুনায় নিখোঁজের ১৫ দিন পর খাল থেকে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মে ১১ ২০২০, ১৪:৪৭
  • 708 বার পঠিত
বরগুনায় নিখোঁজের ১৫ দিন পর খাল থেকে যুবকের লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের খাজুরা নামক এলাকায় খাল থেকে জামাল (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ, সে ১৫ দিন ধরে নিখোঁজ ছিল। গতকাল রোববার (১০ মে) রাতে বরগুনা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।
বরগুনা সদর থানার ওসি আবির হোসেন মোহাম্মদ বলেন, রোজার আগের দিন থেকে জামাল নিঁখোজ ছিলেন। এ ব্যাপারে তার ভাই কামাল বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।
ওসি আরো বলেন, স্থানীয় এক ব্যক্তি খালে মাছ ধরতে গিয়ে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিখোঁজ জামালের স্বজনদের খবর দেয়। স্বজনরা এসে জামালের লাশ শনাক্ত করে।
জামালের ভাই কামাল জানান, জামাল বরইতলা-বাইনচটকি ঘাটে খেয়া পাড়াপাড়ের কাজ করতেন। রোজার একদিন আগে রুবেল নামে একজন জামালকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর আর সে বাসায় ফেরেননি। দু’দিনেও খোঁজ না পাওয়ায় বরগুনা থানায় ডায়েরি করা হয়। ব্যক্তিগত বিরোধে রুবেল ও তার সহযোগীরা জামালকে হত্যা করেছে।
বরগুনা সদর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, এ বিষয়ে তদন্ত করে রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d