বরগুনায় হাতু‌রি‌পেটা ক‌রে চাচা‌কে হত্যা

  • আপডেট টাইম : মে ১২ ২০২০, ২২:৪৭
  • 708 বার পঠিত
বরগুনায় হাতু‌রি‌পেটা ক‌রে চাচা‌কে হত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনায় পূর্ব শত্রæতার জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে চাচাকে হত্যা করেছে চাচাত ভাইয়ের ছেলে। মঙ্গলবার বেলা ১১টায় বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের পশুয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের স্বজন, প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দেড় মাস আগে একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ছেলে খোকন সর্দারের (৪০) সাথে কলহের সৃষ্টি হয় চাচা মজিবর সর্দারের (৪৫)। এই জের ধরে মঙ্গলবার বেলা ১১টায় বাড়ির টিউবওয়েলে মজিবর সর্দার গোসল করতে গেলে খোকন হাতুরী দিয়ে পিটিয়ে চাচা মজিবর রহমানকে গুরুতর আহত করে। আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মজিবর সর্দারকে মৃত ঘোষণা করেন।
নিহত মজিবর সর্দার পেশায় একজন কৃষক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ের মধ্যে মেয়ে তানজিলা এবার এসএসসি পরীক্ষা দিয়েছে এবং ছেলে আবদুলøাহ পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাজাহান জানান, আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের তিনটি ইউনিট মাঠে কাজ করছে।

ই-মেইলে ছবি দেয়া আছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d