বরগুনায় পোষাক শ্র‌মিক ক‌রোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : মে ১৩ ২০২০, ১৮:২৬
  • 758 বার পঠিত
বরগুনায় পোষাক শ্র‌মিক ক‌রোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনায় আরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। ওই ব্যক্তি পোশাক কারখানার শ্রমিক। বুধবার (১২ মে) বরগুনা সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহীন খান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত ব্যক্তি বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের গুলীশাখালী গ্রামের বাসিন্দা। তিনি সম্প্রতি ঢাকা থেকে বাড়ি আসেন।
বরগুনা সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহীন খান জানান, করোনায় আক্রান্ত ওই ব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে জ্বর, সর্দি, কাশি নিয়ে বাড়ি আসেন। তিনি ১০ মে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। ওই দিন তার নমুনা সংগ্রহ করে বরিশালের ল্যাবে পাঠান চিকিৎসকেরা। গতকাল রাতে তার নমুনা পরীক্ষার প্রতিবেদন বরগুনা জেনারেল হাসপাতালে আসে। এতে তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে উল্লেখ করা হয়। তিনি এখন বরগুনা জেনারেল হাসপাতালের ৫০ শয্যার করোনা ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।
এ ঘটনায় প্রশাসন তার বাড়ি লকডাউন করেছে এবং তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতের জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন।
এছাড়াও বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে তিন করোনায় রোগী চিকিৎসাধীন রয়েছেন।
বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বরগুনা জেলায় আজ পর্যন্ত ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বরগুনা সদর উপজেলায় ১৪, আমতলী উপজেলায় ১১, বামনা উপজেলায় ৯, বেতাগী উপজেলায় ৩ এবং পাথরঘাটা উপজেলায় ২ জন করোনাতে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ২ জন মারা গেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d