মনপুরায় ২০০ শত কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ দিলেন আশা

  • আপডেট টাইম : মে ১৩ ২০২০, ১৪:৫৮
  • 735 বার পঠিত
মনপুরায় ২০০ শত কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ দিলেন আশা
সংবাদটি শেয়ার করুন....

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ২০০ শত অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরণ করলে বে-সরকারি এনজিও আশা।

বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সামনে উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ত্রান বিতরণ করেন। এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

ত্রান সামগ্রীর মধ্যে ছিল, চাল ১০ কেজি, আলু ২ কেজি, মশারীর ডাল ২ কেজি, লবণ ১ কেজি ও তেল ১ লিটার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন
আক্তার রেবু, আশা’র বাংলা বাংজার অঞ্চলের এরএম মোঃ শফিকুল ইসলাম, তজুমুদ্দিন অঞ্চলের আরএম মোঃ জাহিদ হোসেন, ব্রাঞ্চ ম্যানেজার হাবিুবর রহমান ও সহকারি ব্রাঞ্চ ম্যানেজার আবুল হারেচ সহ আশা’র কর্মীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d