আওয়ামীলীগ অলিখিতভাবে দেশে বাকশাল কায়েম করেছে —–সরোয়ার

  • আপডেট টাইম : মে ১৪ ২০২০, ১৬:১৪
  • 773 বার পঠিত
আওয়ামীলীগ অলিখিতভাবে দেশে বাকশাল কায়েম করেছে —–সরোয়ার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বরিশাল সিটি’র ১০ ও ১১ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে করোনায় কর্মহীন ৬ শতাধিক মানুষের মাঝে খ্যাদ্যসামগ্রী উপহার প্রদান করেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি এ্যাড.মোঃ মজিবর রহমান সরোয়ার।

আজ ( ১৪ মে) বৃহস্পতিবার সকাল ১১ টায় নগরীর চাঁদমারি এলাকায় এই খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ও ১১ নং ওয়ার্ড সভাপতি সৈয়দ আহসান কবির হাসান, মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক জিয়া উদ্দিন শিকদার, যুগ্ম-সম্পাদক সৈয়দ আকবর হোসেন।

সরোয়ার আরো বলেন, বিএনপি গনমানুষের জন্য রাজনিতি করে। তাই দেশের যে কোন দূর্যোগ কালীন সময়ে বিএনপি মানুষের কল্যানে এগিয়ে এসে মানুষের পাশে থাকে। দ্বীর্ঘ ১২ বছরের বেশি সময় ধরে জনগনের ভোট কেড়ে নয়ে আওয়ামীলীগ সরকার গঠন করে দেশজুড়ে অলিখিতভাবে দেশে বাকশাল কায়েম করেছে।

তারা বিএনপিকে নিশ্চিহ্ন করতেই দলের নেতার্মীদের গুম, খুন, হত্যা, মিথ্যা মমামলা দিয়ে বছরের পর বছর হয়রানি করছে। বিএনপি গনমানুষের জন্য রাজনীতি করে বলেই করোনার মহামারির দূর্যোগকালীন সময়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সাধ্যমত মানুষকে সহায়তা করে যাচ্ছে।

আমি করোনার লকডাউনের কারনে প্রায় মাস খানেক সময় ঢাকাতে ছিলাম। কয়েকদিন পূর্বে বরিশালে এসেই কর্মহীন সাধারন মানুষের জন্য খ্যাদ্য সহায়তার কাজ শুরু করেছি। পর্যায়ক্রমে বরিশাল সিটি ‘র ৩ ০টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০ টি ইউনিয়নের সাধারন মানুষের কাছে আমার নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা বা উপহার হিসেবে পৌছে দিব।

সরোয়ার বলেন, দেশের যে কোন দূর্যোগ মোকাবেলার প্রধান দ্বায়িত্ব সরকারী দলের। কিন্তু করোনার এই মহামারীতে দেশজুড়ে সাধারন মানুষকে দেওয়া সরকারী সহায়তার চাল,ডাল,তেল চুরি,অবৈধ মজুদ দূর্নীতিতে মেতে উঠেছে আ’লীগের নেতা কর্মীরা।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরা দেশ জুড়ে দলীয় বিবেচনায় নিজেদের লোকদের ত্রান ও রেশন কার্ড দিচ্ছে। দেশের গনমাধ্যমের সচিত্র প্রতিবেদন ও মোবাইল কোর্টের অভিযানে তা প্রমানিত হয়েছে।
বিএনপি ও তার শরীকদলের নেতাকর্মী বা সমর্থকদের ত্রান বা রেশন কার্ডের সুবিধা দিয়ে বঞ্চিত করা হচ্ছে।

এসময় আরো ছিলেন ১০ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি সাহাদত ইসলাম তোতা, সহ- সভাপতি – শফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক কবির তালুকদার, সাংগঠনিক সম্পাদক নান্না, প্রচার সম্পাদক আঃ হান্নান, মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা বেগম ও ১১ নং ওয়ার্ড সম্পাদক হুমাউন কবির প্রমুখ ॥

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d