এমপি শাওনের অর্থায়নে ভোলায় বসানো হলো ১০টি জীবানুনাশক ট্যানেল

  • আপডেট টাইম : মে ১৪ ২০২০, ১৬:২২
  • 708 বার পঠিত
এমপি শাওনের অর্থায়নে ভোলায় বসানো হলো ১০টি জীবানুনাশক ট্যানেল
সংবাদটি শেয়ার করুন....

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ভোলার জেলা জেলা প্রশাসক, পুলিশ সুপার কার্যালয় ও ভোলা সদর হাসপাতালসহ জেলার গুরুত্বপূর্ন ১০ টি স্থানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের ব্যক্তিগত অর্থায়নে স্বয়ংক্রিয় জীবানুনাশক ট্যানেল বসানো হচ্ছে। বৃহস্পতিবার সকালে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশপথে এ ট্যানেলের উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। পরে তিনি হাসপাতালের ডাক্তার নার্স ও ষ্টাফদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসকের হাতে তুলে দেন।
এসময় এমপি শাওন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ বিধির আলোকে আমরা মাঠে কাজ করে যাচ্ছি । যারা দেশের মানুষের কল্যানে করে যাচ্ছে তাদের সুরক্ষার জন্য এসব স্বয়ংক্রিয় জীবানুনাশক ট্যানেল বসানো হচ্ছে ।
ট্যানেল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক ,পুলিশ সুপার সরকার মো. কায়সার, জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d