বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের রেশন কার্ড,বয়স্কভাতা ও বিধবাভাতা বঞ্চিতদের পাশে কাউন্সিলর মজিবর।

  • আপডেট টাইম : মে ১৪ ২০২০, ১৬:১৮
  • 756 বার পঠিত
বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের রেশন কার্ড,বয়স্কভাতা ও বিধবাভাতা বঞ্চিতদের পাশে কাউন্সিলর মজিবর।
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥
বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের করোনা দূর্যোগকালীন সময়ে রেশন কার্ড,বয়স্ক ভাতা ও বিধবা ভাতা সহ বঞ্চিত অসহায়,দুস্থ কর্মহীন নিজ এলাকার ১ হাজার মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে দাড়িয়েছে দু’বারের নির্বাচিত স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান ও তার পরিবারের সদস্যরা।
অপরদিকে সাড়ে ৩ হাজার মানুষের মধ্যে বিসিসি মেয়র কর্তৃক ৪শ’ রেশন কার্ড ১১ নং ওয়ার্ডের অসহায়দের মাঝে বন্টন করা হলে উক্ত অসহায়দের রেশন কার্ড দলীয় নেতা কর্মীরা ভাগ বাটোয়ারা করে নিয়ে ১;শত ২৫টি রেশন কার্ড কাউন্সিলরকে ধরিয়ে দেয়া হয়।
স্থানীয় কলোনীর অসহায় দুস্থ কর্মহীন মানুষ রেশন কার্ড না পেয়ে কাউন্সিলরের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করে এবং তাদের তোফের মুখে পড়ার কারনেই তাদের পরিবারের সদস্য সকলের সহযোগীতা নিয়ে বঞ্চিত এসকল মানুষের মাঝে খাদ্য সহযোগীতা করা হয়।
আজ বৃহস্পতিবার (১৪ই মে) নগরীর আলোকান্দা আশ্বেদ আলী সড়কস্থ নিজ বাস ভবনের সামনে বসে সকাল থেকে দুপুর পর্যন্ত সামাজিক দুরুত্বতায় বজায় রেখে অসহায়া দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
সরেজমিনে গেলে দেখা যায় নগরীর ১১ নং ওয়ার্ডের থাকা বিভিন্ন কলোনীর সদস্যরা কমবেশী মেয়র ও জেলা প্রশাসনের মাধ্যমে ত্রান সহযোগীতা পেয়েছে।
অপরদিকে কাউন্সিল মজিবর রহমানের বসবাসরত এলাকার,দুস্থ রেশন কার্ড,বিধবা ভাতা ও বয়স্ক ভাতা পাওয়া থেকে বঞ্চিত অসহায়দের মানবিক তোফের মুখে পড়ায় পরিবারের সদস্যদের সহযোগীতা ও নিজস্ব অর্থায়নে কাউন্সিলর মুজবর রহমান ১০ কেজি চাল ও ২ কেজি ডাল খাদ্য সামগ্রী দিয়ে তাদের শান্তনা দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d