বরগুনায় সরকারী কর্মকর্তা ক‌রোনায় আক্রান্ত/ তিন বা‌ড়ি লগডাউন

  • আপডেট টাইম : মে ১৫ ২০২০, ২১:৫৮
  • 734 বার পঠিত
বরগুনায় সরকারী কর্মকর্তা ক‌রোনায় আক্রান্ত/ তিন বা‌ড়ি লগডাউন
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলার এক সরকারি কর্মকর্তা প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবর পেয়ে প্রশাসন আক্রান্ত ব্যক্তির বাসাসহ তিনটি বাড়ী লকডাউন করে দিয়েছেন।
আক্রান্ত ব্যক্তিকে বরগুনা জেনারেল হাসপাতালের করোনা আইসোলেসনে ভর্তি করা হয়েছে। এ নিয়ে বরগুনা সদর উপজেলা ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
জানা যায়, বরগুনা জেলা সঞ্চয় অফিসের এক কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বরগুনা পৌর শহরের কাঠপট্রি এলাকায় ওই অফিস ।
সম্প্রতি তিনি ভোলা জেলা থেকে বরগুনায় আসেন। এরপর তিনি অসুস্থ বোধ করলে দুই দিন আগে বরগুনা জেনালের হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন। ওই দিনই তার নমুনা বরিশাল ল্যাবে পাঠানো হয়।
আজ শনিবার দুপুরে তার নমুনা প্রতিবেদন বরগুনা সিভিল সার্জন কাযালয়ে আসে। তিনি করোনা আক্রান্ত বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। আক্রান্তের ঘটনায় ওই এলাকার মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে জেলা প্রশাসন তার বাড়িসহ তিনটি বাড়ি লকডাউন করে দিয়েছেন।
করোনা রোগীর সংখ্যা বেরে যাওয়ায় ১৮ এপ্রিল থেকে বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জেলাকে লকডাউন ঘোষনা করেন।
বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান জানিয়েছেন, বৃহস্পতিবার পর্যন্ত ১ হাজার ২৩০ জনের নমুনা পাঠানো হয়েছিলো। যাদের মধ্যে ১ হাজার ১১০ জনের ফলাফল পাওয়া গেছে। বরগুনার করোনা আক্রান্ত রোগীদের মধ্যে ২৭ জন সুস্থ হয়েছেন। ২ জন মৃত্যুবরন করেছেন। ১২ জন চিকিৎসাধীন। তিনি আরও বলেন বরগুনা জেলার মধ্যে সদর উপজেলা করোনা ঝুঁকিতে রয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বরগুনা জেলায় আজ পর্যন্ত ৪১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বরগুনা সদর উপজেলায় ১৬, আমতলী উপজেলায় ১১, বামনা উপজেলায় ৯, বেতাগী উপজেলায় ৩ ও পাথরঘাটা উপজেলায় ২ জন।আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ২৭ জন সুস্থ হয়েছেন।
এদিকে জেলা সঞ্চয় অফিসের কর্মকর্তার করোনায় আক্রান্ত হওয়ার খবরে ওই অফিসের সহকারী পালিয়ে গেছেন। আর অফিসটি লকডাউন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d