বরিশালের শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ২ রোগীর মৃত্যু

  • আপডেট টাইম : মে ১৫ ২০২০, ১৪:১৪
  • 712 বার পঠিত
বরিশালের শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ২ রোগীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাত ও শুক্রবার (১৫ মে) ভোরে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

হাসপাতালের প্রশাসনিক শাখা সূত্রে জানা গেছে, ভোলার চরফ্যাশন থেকে আসা এক নারী গত ৯ মে সকালে করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। এরপর গত ১৪ মে দিনগত রাত সোয়া ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা নেগেটিভ আসে।

অপরদিকে বরগুনার বামনা উপজেলার বাসিন্দা ৭২ বছরের এক বৃদ্ধ (মুক্তিযোদ্ধা) শুক্রবার ভোর ৪টা ১০ মিনিটে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের মেডিসিন-৩ ইউনিটে তাকে ভর্তি করা হয়। তবে তার শরীরে করোনার উপসর্গ থাকায় সেখান থেকে করোনা ওয়ার্ডে পাঠানো হয়। তার নমুনা সংগ্রহ করে শের-ই-বাংলা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বরিশাল জেলায় এ পর্যন্ত ২৫ জন নারী ও ৪৬ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত সাতজন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ৫১ জন, ৫০ থেকে তার ঊর্ধ্বে ১৩ জন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d