বরগুনায় গাজা গাছসহ আটক ১

  • আপডেট টাইম : মে ১৬ ২০২০, ১৯:৪২
  • 718 বার পঠিত
বরগুনায় গাজা গাছসহ আটক ১
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের সোনালী পাড়া এলাকা থেকে লিমন নামের একজনকে আজ শনিবার সকাল দশটার দিকে ২০টি গাঁজার গাছসহ আটক করেছে বরগুনা থানা পুলিশ। লিমন ২নং গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে।
জানা যায়, নাসির নিজের বাড়ির সামনে একটি ফুলের টপের উপরে গাঁজার গাছ রোপন করেছে। সেই অপরাধে তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। লিমন বিগত কয়েক বছর ধরে গাঁজা ব্যবসার সাথে জড়িত। সে ২০১৩ সালেও বরগুনা সদর থানায় গাঁজাসহ আটক হয়েছিল এবং তার নামে একটি মাদক মামলাও রয়েছে।
বরগুনা থানা সূত্রে জানা যায়, সকাল নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদর থানার উপ পুলিশ পরিদর্শক কাজী ওবায়দুল কবিরসহ একটি পুলিশি টিম তাকে আটক করতে সক্ষম হয় এবং তার বিরুদ্ধে গাঁজা চাষ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d