বরগুনায় নিখোঁজের এক দিন পর মাদ্রাসার পুকুর থেকে বুদ্ধি প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মে ১৬ ২০২০, ১৭:২৫
  • 714 বার পঠিত
বরগুনায় নিখোঁজের এক দিন পর মাদ্রাসার পুকুর থেকে বুদ্ধি প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

 

বরগুনা প্রতিনিধি : নিখোঁজের একদিন পরে বরগুনায় আশরাফুল ইসলাম (১০) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ মে) সকাল দশটার দিকে বরগুনা শহরের পোস্ট অফিস সংলগ্ন পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির খালু বরগুনা উপজেলা সহকারি কৃষি অফিসার মো. মিজানুর রহমানের বাসা থেকে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে নিখোঁজ হয় আশরাফুল।

শিশুটির খালাতো ভাই আবদুল্লাহ আল নোমান বলেন, আশরাফুল তার পরিবার সহ ৭ দিন আগে বেড়াতে আসে, শুক্রবার সকাল এর দিকে তাকে আমরা দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি কিন্তু কোথাও তাকে না পেয়ে থানায় জানানো হয়।

শনিবার সকালে আশরাফুলের নানা মুক্তিযোদ্ধা মোস্তফা খোঁজ করার সময় আলিয়া মাদ্রাসার পুকুরে আশরাফুলের লাশ দেখতে পায় সে থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বরগুনা সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে লাশ দাফনের জন্য স্বজনরা তার নিজ বাড়িতে নিয়ে যায়।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন শিশুটির মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, বরগুনার আমতলী উপজেলার গুলিশখালী ইউনিয়নের এডভোকেট মোশারেফ হোসেন মোল্লা ও ফাহিমা আক্তার দম্পতির ছেলে আশরাফুল ইসলাম। বুদ্ধি প্রতিবন্ধী এ শিশুটি কয়েকদিন আগে পোস্ট অফিস সংলগ্ন খালা-খালুর বাসায় বেড়াতে আসে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে শিশুটি বাসা থেকে বের হয়ে নিখোঁজ ছিল। ধারনা করা হচ্ছে, পুকুরের পানিতে ডুবে শিশুটি মারা গেছে। কেননা সে সাঁতার জানতোনা। এ ব্যাপারে বরগুনা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আশরাফুলের বাবা এডভোকেট মোশারফ হোসেন মোল্লার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনে পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d