পিরোজপুরের কাউখালীতে দুঃস্থ্য কল্যানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মে ১৮ ২০২০, ২২:৩৫
  • 747 বার পঠিত
পিরোজপুরের কাউখালীতে দুঃস্থ্য কল্যানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা।। পিরোজপুর জেলার কাউখালী উপজেলার করোনা প্রদুর্ভাবের কারনে নিম্নবিত্ত ও কর্ম হীনদের কষ্ট ও বেদনার সময় মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাবেক মন্ত্রী ও পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য  আনোয়ার হোসেন মঞ্জুর প্রতিষ্ঠিত দুঃস্থ্য কল্যান সংস্থা।

কাউখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ইতিমধ্যে পৌছে দেওয়া হয়েছে মানবিক সহায়তা সামগ্রী শাড়ী, লুঙ্গি ও চাল। কাউখালী উপজেলার তিনদিকে নদী বেষ্টিত উপজেলা সদর থেকে স্হল ভাগে বিচ্ছিন্ন রিমোট এরিয়া ১ নং সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলিজা সাঈদ এর উপস্থিতিতে বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারণে বসে থাকা অনাগ্রসর ও কর্মহীনদের মধ্যে বিতরণ করা হয়েছে উল্লেখিত সহয়তা সামগ্রী।  এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা জাতীয় পার্টি (জেপি) সভাপতি শাহ আলম নসু, ইউনিয়ন পর্যায়ের স্হানীয় নেতাকর্মী, পরিষদের সদস্য এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d