বরগুনায় ফে‌ন্সি‌ডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : মে ১৮ ২০২০, ১৮:০৬
  • 733 বার পঠিত
বরগুনায় ফে‌ন্সি‌ডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা সদরের আমতলা সড়কে অভিযান চালিয়ে দুই ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আজ সোমবার ভোর রাতে পুলিশ ৮ বোতল ফেনসিডিল এবং নগদ ৩৩ হাজার টাকাসহ তাদের আটক করে।
আটক দুই মাদক ব্যবসায়ী হলেন, বরগুনা কলেজ ব্রাঞ্চ সড়কের মণীন্দ্র রায়ের ছেলে সমীর (৩৪) ও ঝিনাইদহের চাঁদপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে সাঈদ (৩০)। তারা দুই জনই মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।
তাদের বিষয়ে পুলিশ জানায়, বরগুনায় দীর্ঘদিন ধরে কলার ব্যবসার আড়ালে কৌশলে ফেনসিডিল বাণিজ্য চালিয়ে আসছিল একটি চক্র। এ বিষয়ে অনুসন্ধানের একপর্যায়ে নিশ্চিত হয় বরগুনা জেলা পুলিশ। সোমবার রাতের প্রথম প্রহরে (রাত ১টা) বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহজাহান হোসেনের নেতৃত্বে শহরের আমতলা সড়কে অভিযান চালিয়ে ওই চক্রটির দুই সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ আরও জানায়, তারা কলার ব্যবসার আড়ত দেওয়ার জন্য দুই দিন আগে আমতলা সড়কের কুদ্দুস মাস্টারের একটি ঘর ভাড়া নেয়। পুলিশের পূর্ব তথ্য অনুযায়ী অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন রাত ১টায় সেখানে অভিযান চালায়।
অভিযানে সমীর এবং সাঈদকে আটক করে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। এ চক্রটি এর আগেও দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছিল বলে জেলা পুলিশ সূত্রে জানা যায়।
বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, ফল ব্যবসার আড়ালে শমির এবং সাইদের বিরুদ্ধে ফেনসিডিল বিক্রির তথ্য ছিল আমাদের কাছে। তথ্যের ভিত্তিতে রোববার রাতে শমির এবং সাইদের গোডাউনে আমরা অভিযান পরিচালনা করি। এ সময় তাদের গোডাউন থেকে ফেনসিডিল এবং ফেনসিডিল বিক্রির টাকা জব্দ করা হয়। পরে তাদের গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, শমির এবং সাইদ সরাসরি ফেনসিডিল ব্যবসার সঙ্গে জড়িত। তাই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d