মনপুরা ওয়েভ ফাউন্ডেশন গ্রাম আদালত কতৃক ২১ টি আশ্রয়ন কেন্দ্র কে জীবাণু নাশক স্প্রে

  • আপডেট টাইম : মে ২৪ ২০২০, ১৮:০১
  • 708 বার পঠিত
মনপুরা ওয়েভ ফাউন্ডেশন গ্রাম আদালত কতৃক ২১ টি আশ্রয়ন কেন্দ্র কে জীবাণু নাশক স্প্রে
সংবাদটি শেয়ার করুন....

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত ভোলার মনপুরা উপকূলের বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে রাখতে ৭৪,টি আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত করেছেন উপজেলা প্রশাসন । মঙ্গল ও বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ইউএনডিপির অর্থায়নে সহযোগী সংগঠন ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে গ্রাম আদালত সহকারি কর্তৃক আশ্রয়ন কেন্দ্র প্রস্তুত করা হয়। আশ্রায়ন কেন্দ্রের মধ্যে ২১ টি আশ্রয় কেন্দ্রকে জীবাণু নাশক স্প্রে করা হয়। আশ্রয়ন কেন্দ্রে লোকজন এসেছে প্রায় প্রায় ৩ হাজার। এই আশ্রয়ন কেন্দ্রগুলোতে ঘূর্ণিঝড়ের পূর্বেই পরিষ্কার-পরিচ্ছন্ন করে জীবাণু নাশক স্প্রে করে জনগণের থাকার উপযোগী করে রাখা হয়, জনগণের হাত ধোয়ার জন্য রাখা হয় পানির ও সাবান এবং বিতরন করা মাক্সএবং আশ্রয় নেয়া জনগণের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।
আশ্রয় কেন্দ্রগুলোতে গ্রাম আদালত সহকারীগন নিজেরা উপস্থিত থেকে জনসাধারণকে আশ্রয় কেন্দ্রে যেতে সব রকমের সহযোগিতা করেন এবং নানাবিধ সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d