মনপুরায় আরো ৩ জন করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : মে ২৮ ২০২০, ১৭:০৫
  • 742 বার পঠিত
মনপুরায় আরো ৩ জন করোনা রোগী সনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

মোঃ মিজানুর রহমান জুয়েল মনপুরা প্রতিনিধি ঃ
ভোলার মনপুরায় নতুন করে আরো ৩জন করোনা আক্রান্ত হ‌য়ে‌ছে। এ নিয়ে মনপুরা উপজেলা ৭জন করোনা রো‌গি সনাক্ত হল।  সাধারণ জনগণের মাঝে দেখা দিয়েছে আতংক। 

মনপুরা উপজেলা হাসপাতাল থেকে গত ১৮  মে ১১জনের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। আজ ২৮ মে সকা‌লে ভোলা  সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, তাদের মধ্যে ৩জন করোনা আক্রান্ত। তি‌নি জানান এ পযার্ন্ত  ১৩৩ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয়। তারমধ্যে ৭জন আক্রান্ত হয়। প্রথম  রোগী ধরা পড়ে ২২শে এপ্রিল। প্রথম রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেও বাকি ৬ জন এখনো হাসপাতালে আইশোলশনে আছে।৭জনের মধ্যে ৬জনই পুরুষ ১ জন নারী।

নতুন ৩ জনের একজন রিজার্ভ পুলিশ, একজন মনপুরা হাসপাতালের ওয়ার্ড বয়। নারী জন হলেন করোনা আক্রান্ত রোগীর স্ত্রী । তিনি ৪নং  দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। এই নিয়ে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে আক্রান্ত হয় দুজন। দুজনেই স্বামী স্ত্রী।এরা দুজনেই ঢাকা ফেরত, গার্মেন্টস কর্মী। 

ঢাকা থেকে মনপুরা আসার পর স্বামী স্ত্রী দুজনকেই  করোনার নমুনা সংগ্রহ করে বরিশাল ল্যাবে পাঠানো হয় কিন্তু স্বামীর পজেটিভ হলেও স্ত্রীর নেগেটিভ আসে তারপরও স্ত্রী কে মনপুরা হাসপাতালে রাখা হয় এরপর স্ত্রীর শারীরিক আবস্থা ভালো দেখলে তাকে হাসপাতাল ২দিন রেখে বাড়িতে  পাঠানো হয় । যখন হাসপাতাল থেকে বাড়ি পাঠানো হয় তখন তার নমুনা আবার সংগ্রহ করেন হাসপাতাল কর্তৃপক্ষ। করোনা আক্রান্ত স্ত্রীর বাবার বাড়ি ২নং হাজির হাট ইউনিয়নে ৪নং ওয়ার্ড। এত দিন করোনা আক্রান্ত রোগী স্ত্রী তার বাবার বাড়ি‌তে ছিল।

মনপুরা হাসপাতালের ওয়ার্ড বয় এবং পুলিশ  কনস্টেবল  দুজনেই এখন মনপুরা হাসপাতালে আইশোলশনে আছেন। এদিকে আক্রান্ত গৃহবধু এখন মনপুরা ডিগ্রি কলেজে  আইশোলোশনে আছেন, সাথে তার স্বামীকেও মনপুরা ডিগ্রি কলেজ পাঠানো হয়।
এই ব্যাপারে ডাঃ সাবিবর রহমান বাপ্পা বলেন ক‌রোনা আক্রান্ত দম্প‌তিকে মনপুরা ডিগ্রি কলেজ আইশোলশনে রাখা হয়েছে। বাকি দুজন মনপুরা হাসপাতালে আইশোলশনে আছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d