এখনই এইচএসসি পরীক্ষা নয়

  • আপডেট টাইম : মে ৩০ ২০২০, ১৩:৫৮
  • 768 বার পঠিত
এখনই এইচএসসি পরীক্ষা নয়
সংবাদটি শেয়ার করুন....

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হাওয়া পর্যন্ত উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হবে না বলে জানিয়েছেন ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক।
শুক্রবার একটি দৈনিক পত্রিকাকে তিনি একথা বলেন।
জিয়াউল হক বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই এই পরীক্ষার কার্যক্রম হাতে নেওয়া হবে। পরীক্ষা শুরুর আগেই শিক্ষার্থীদের জানিয়ে দেওয়া হবে সময়সূচি।

১ এপ্রিল চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরুর কথা ছিল।

প্রসঙ্গত, করোনার কারণে দেশের সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান ১৭ মার্চ থেকে বন্ধ রয়েছে। এরই মধ্যে সরকারি-বেসরকারি অফিসগুলো রোববার থেকে ১৫ জনু পর্যন্ত সীমিত আকারে চলবে বলে সিদ্ধান্ত হয়েছে। তবে এসয় পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

মাধ্যমিক ও ‍উচ্চমাধ্যমিক অধিদপ্তর (মাউশি) মহাপরিচালক অধ্যাপক সৈয়দ গোলাম ফারুক বলেন, এখনও স্কুল-কলেজ খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। এ অবস্থায় জুনে অনুষ্ঠেয় অর্ধবার্ষিকী পরীক্ষা স্থগিত ছাড়া ‍উপায় নেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d